1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল ভারত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১২৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ভারতের বিপক্ষে অবশ্য প্রথম দুই ওয়ানডেতে দুর্দান্ত লড়াই করে স্বাগতিক দল। একটুর জন্য তারা হেরে গিয়েছিল ওই দুই ম্যাচে। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে সেই লড়াইটাও করতে পারল না নিকোলাস পুরানের দল।

পোর্ট অব স্পেনে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ক্যারিবীয়দের ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ১১৯ রানে হারিয়েছে ভারত। এই জয়ে তিন ম্যাচের সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করল সফরকারীরা।

শুভমান গিলের ক্যারিয়ারসেরা অপরাজিত ৯৮, শিখর ধাওয়ানের ৫৮ আর শ্রেয়াস আয়ারের দ্রুতগতির ৪৪ রানে ভর করে ৩৬ ওভারে ভারত ৩ উইকেটে ২২৫ রান তোলার পর ঝমঝমিয়ে নামে বৃষ্টি। প্রায় আড়াই ঘণ্টা খেলা বন্ধ থাকে।

ফলে ওয়েস্ট ইন্ডিজের সামনে ডিএলএস পদ্ধতিতে ৩৫ ওভারে লক্ষ্য দাঁড়ায় ২৫৭ রানের। রান তাড়ায় দ্বিতীয় ওভারেই ক্যারিবীয়দের কোণঠাসা করে দেন মোহাম্মদ সিরাজ। কাইল মায়ার্স আর শামারাহ ব্রুকসকে রানের খাতাই খুলতে দেননি এই পেসার। ০ রানেই ২ উইকেট হারায় স্বাগতিকরা।

শাই হোপ ৩৩ বলে ২২ রানের ধীরগতির ইনিংস খেলে সাজঘরে ফেরেন। সেখান থেকে ব্রেন্ডন কিং আর নিকোলাস পুরান কিছু সময় লড়াইয়ে রেখেছিলেন ক্যারিবীয়দের।

কিং ৩৭ বলে ৪২ করে অক্ষর প্যাটেলের বলে বোল্ড হন। পুরান ৩২ বলে ৪২ করে হন প্রসিধ কৃষ্ণার শিকার। এরপর আর লড়াইও করতে পারেনি স্বাগতিকরা। ২৬ ওভারে তারা অলআউট হয় ১৩৭ রানে।

ভারতের ইয়ুজবেন্দ্র চাহাল ৪ ওভারে মাত্র ১৭ রানে নেন ৪টি উইকেট। ২টি করে উইকেট শিকার সিরাজ আর শার্দুল ঠাকুরের।

এর আগে শিখর ধাওয়ান আর শুভমান গিলের ১১৯ রানের ওপেনিং জুটি বড় সংগ্রহের ভিত পেয়ে গিয়েছিল ভারত। ধাওয়ান ৭৪ বলে ৫৮ করে আউট হলে শ্রেয়াস আয়ারের সঙ্গে ৫৮ বলে ৮৬ রানের ঝড়ো এক জুটি গড়েন গিল।

আয়ার ৩৪ বলে ৪ চার আর ১ ছক্কায় খেলেন ৪৪ রানের ঝড়ো ইনিংস। গিল তার ৯৮ বলে ৭ বাউন্ডারি আর ২ ছক্কায় ৯৮ রানে অপরাজিত থেকে যান।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..